ওয়্যারলেস কনফারেন্স সিস্টেম

বর্তমান বিশ্বে ওয়্যারলেস কনফারেন্স সিস্টেম অনেক জনপ্রিয়। ওয়্যারলেস সিস্টেম বলতে বুঝে থাকি ডেটা প্রেরণ করতে তারের পরিবর্তে রেডিও তরঙ্গ ব্যবহার করে কাজ করে । ওয়্যারলেস নেটওয়ার্ক এ ফ্রিকুয়েন্সি হপ্পিং(frequency hopping) নামে একটি বাইনারি পদ্ধতি ব্যবহার করে যা তাদেরকে সীমানার মধ্যে একটি বেধে দেওয়া ফ্রিকুয়েন্সি ব্যবহার করতে সাহায্য করে । তাই সব ওয়ারলেস ডিভাইস একটি মূল বাইনারি মান ব্যাবহার করে যা ৮০২.১১ (802.11) , আর এই সব ডিভাইসকে যুক্ত করে IEEE (Institute of Electrical and Electronics Engineers) মাধ্যমে , একই মান ব্যবহার করে আজ ওয়ারলেস নেটওয়ার্ক ব্যবহার করা এত সহজ ।

ওয়্যারলেস কমিউনিকেশন সিস্টেম

আজ আমরা আলোচনা করব বিভিন্ন ব্রান্ডের ওয়্যারলেস কনফারেন্স সিস্টেম নিয়ে। আমাদের বাংলাদেশে কনফারেন্স সিস্টেম বলতে বুঝে থাকি, একটি টেবিলে অথবা বড় কোন হল রুমে অনেক ব্যক্তি একসাথে মিটিং করতে যে ডিভাইস বা সিস্টেম ব্যবহার করি। কিছুটা এই রকম।

এই ধরনের কনফারেন্স সিস্টেম আমাদের দেশে খুবই জনপ্রিয় কারন দামে সস্তা ও সহজলভ্য।

বদলে গেছে বাংলাদেশ! তাই ব্যবহার করুন ওয়ারলেন্স কনফারেন্স সিস্টেম। আপনার মিটিং রুম, কনফারেন্স রুম, বোর্ড রুমে যে কোন ধরনের অডিও ভিডিও কনফারেন্সের জন্য নিসন্দেহে ব্যবহার করতে পারেন এই আধুনিক সিস্টেম।

কেন ব্যবহার করব?

প্রচলিত কনফারেন্স সিস্টেমে ক্যবল দিয়ে কানেকশনের কারনে নানান ঝামেলায় পড়তে হয়। মিটিং রুমের ক্যবল এলোমেলো থাকা, দীর্ঘদিন ব্যবহারের ফলে ক্যবল নষ্ট হয়ে যাওয়া, ক্যবল কানেকশন ঠিক না থাকার কারনে অতিরিক্ত শব্দ হওয়া ইত্যাদি সমস্যাতো আছেই। আমাদের বিক্রয়ের অভিজ্ঞতা থেকে বলতে পারি এই সমস্যা থেকে সবাই সমাধান চায়। 

তাই আমরা নিয়ে এসেছি কনফারেন্স সিস্টেমের সর্বাধুনিক প্রযুক্তি ওয়ারলেন্স কনফারেন্স সিস্টেম যা কোন ক্যবল ছাড়াই আপনি ব্যবহার করতে পারবেন। একটি কন্ট্রোলার দিয়ে সর্বোচ্চ ২০০০ (দুই হাজার) ডেলিগেট ইউনিট পরিচালনা করা সম্ভব।

আর কি কি আছে?

এছাড়াও চাইলে অতিরিক্ত হার্ডওয়ার যোগ করে ৩৬০ ডিগ্রি এঙ্গেলের ক্যমেরা যোগ করতে পারবেন, যাতে যে কথা বলছে তার ছবি দেখা যাবে। আমাদের প্রত্যেকটি ইউনিটে রয়েছে বিল্ট ইন স্পিকার ও রিচার্জাবেল ব্যটারী। এই প্রথম আমরা দিচ্ছি ৩ বছরের ওয়ারেন্টি।

আমাদের এই সিস্টেম আছে বিল্ট ইন ইউ এস বি রেকর্ড। PoE আক্সেস পয়েন্ট। প্রতিটি ডেলিগেট ও চেয়ারম্যন ইউনিট আছে সফট টাচ বাটন। এছাড়াও স্ক্রিনে দেখা যাবে কত সময় ধরে মাইক চালু আছে। বিল্ট ইন মাইক্রোফোন কানেকশন।

কনফারেন্স সিস্টেম কি করে কাজ করে
ওইয়ারলেস কনফারেন্স সিস্টেম কন্ট্রোলার

কি ভাবে প্রাইজ পাব?

আরো বিস্তারিত জানতে মেইল অথবা ফোন করুন 0197300-940; 02-9113552; 01719-300-940