ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশ বা চোখ পরিস্কারের যন্ত্র

সময়ের সাথে পাল্লা দিয়ে মানুষের সচেতনতা বাড়ছে। বাড়ছে তা থেকে পরিত্রানের উপায়। কিছু কিছু সচেতনতার বিষয় এখন আর ব্যাক্তিগত পর্যায়ে না থেকে তা ব্যাবসায়িক কারন হয়ে দাঁড়িয়েছে। যেমন- ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশ বা চোখ পরিস্কারের যন্ত্র তাদের মধ্যে অন্যতম। জীবনের প্রয়োজনে সুন্দর চোখের জন্য এমনিই চোখের যত্ন নেয়া অপরিহার্য। তার উপর যখন ব্যাপারটা ব্যাক্তিগত বিষয় ছাপিয়ে ব্যাবসায়িক কারন হয়ে দাঁড়ায় তখনতো কথাই নেই।

rmg safety product
এই যেমন ধরুন আপনি একজন পোশাক ক্ষাতে কর্মরত কোন ব্যাক্তি। সারাদিন ফ্যাক্টরিতে অনেক কাজ করতে হয়, সেক্ষত্রে দেখা যায় বিভিন্ন ধরনের জীবানু,ময়লা বা বিভিন্ন প্রকার রসায়নিক,ক্ষতিকর ক্যামিকেল অনেক ভাবে আপনার অজান্তে চোখে প্রবেশ করে। যার দরুন আস্তে আস্তে আপনার চোখে ছানি পড়া, চোখের দৃষ্টি কমা থেকে শুরু করে অনেক সমস্যার সৃষ্টি হতে পারে। তাই আপনার জন্য এই ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশ বা চোখ পরিস্কারের যন্ত্রটা খুব দরকারি একটা জিনিস।

garments pa system
আরো একটা গুরুত্ত্বপূর্ণ বিষয় হলো বাংলাদেশের তৈরি পোশাক এবং ঔষধ ক্ষাত বর্তমান বিশ্বে খুব জনপ্রিয়। প্রতি বছর আমাদের সরকার এই দুই শিল্প থেকে ব্যাপক বৈদাশিক মুদ্রা অর্জন করে। এই দুই ক্ষাতের প্রায় সব বিদেশি ক্রেতা আগের মতো এখন শুধু পন্য নয় শ্রমিকদের স্বাস্থ্য সচেতনতা এবং নিরাপত্তার বিষয়টাও খুব গুরুত্ত্ব সহকারে দেখে। যার দরুন বর্তমানে প্রায় সব বিদেশী ক্রেতা অন্যান্য নিরাপত্তার সাথে এই ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশ বা চোখ ধোয়া নামক যন্ত্রটার প্রতি বিশেষ নজর দিয়েছে। তাই আপনার ব্যাবসার অগ্রগতির জন্য ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশটি দিন দিন খুব জরুরী হয়ে উঠেছে।

Padel Type Eye Wash
সম-সাময়িক এই পণ্যটির প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে অলি ফিন্স ট্রেড কর্পোরেশন বাংলাদেশের বাজারে এনেছে আন্তর্জাতিক মানের আইএসও সনদ প্রাপ্ত ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশ বা চোখ ধোয়ার এই যন্ত্রটি। যা উচ্চ গ্রেড সম্পন্ন উপকরন এবং অত্যাধুনিক প্রযুক্তি ব্যাবহার করে ডিজাইন করা হয়েছে। এছাড়া বাংলাদেশের দক্ষ ইঞ্জিয়ার দ্বারা অলিফিন্স ট্রেড কর্পোরেশন নিজেরাই এখন O Care  ও ইউনিকেয়ার (Unicare )নামে আন্তর্জাতিক মানের এই ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশ উৎপাদন এবং বাজার জাত করছে। এটা ব্যাবহার খুবই বন্ধু সূলভ। যে কোন পরিবেশে সহজ ভাবে প্রতিস্থাপন যোগ্য এই ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশ নামক যন্ত্রটির মাধ্যমে অলিফিন্স ট্রেড কর্পোরেশন গ্রাহকের চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে। যা ইতিমধ্যে বাংলাদেশের অনেক নাম করা ইন্ডাস্ট্রিতে স্থাপনের মাধ্যমে প্রমানিত।
অলিফিন্স ট্রেড কর্পোরেশন আপনাকে দিচ্ছে দুই ধরনের ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশ বা চক্ষু ধোয়ার যন্ত্র।

eye wash in bangladesh
১। প্যাডেল টাইপের সেরা পরিসীমার ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশ বা চক্ষু ধোয়ার যন্ত্র।
২। পুশ লিভার পরিচালিত ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশ বা চক্ষু ধোয়ার যন্ত্র।

Decontamination Units portable safety shower
এছাড়া ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশের পাশাপাশি ইন্ডাস্ট্রিয়াল বডি ওয়াশ বা শরীর ধোয়ার আরেকটি প্রায় একই রকম যন্ত্র বর্তমানে বিভিন্ন ইন্ডাস্ট্রিতে স্থাপনে বিদেশী ক্রেতাদের চাপ বাড়ছে। এই ইন্ডাস্ট্রিয়াল বডি ওয়াশ চতুর দিক থেকে পানি স্প্রে করে ধুয়ে দেবে আপনার পুরো শরীর। যা খুব বেশী প্রয়োজন হয় ক্যামিকেল,টেক্সটাইল,সিমেন্ট,স্পিনিং কোম্পানি সহ বিভিন্ন ইন্ডাস্ট্রিতে। নজর কাড়া ডিজাইনে এই বডি ওয়াশ বা শরীর ধোয়ার যন্ত্রটিও অলিফিন্স ট্রেড কর্পোরেশন বহুদিন ধরে সুনামের সাথে অনেক ইন্ডাস্ট্রিতে প্রতিস্থাপন করে আসছে।

happy-clients-satisfaction
অলিফিন্স ট্রেড কর্পোরেশন কোয়ান্টিটি নয়, কোয়ালিটিতে বিশ্বাসী। ব্যাবসা নয় সহযোগিতা তার মূল উদ্দেশ্য। ইন্ডাস্ট্রিয়াল আই ওয়াশ বা চোখ পরিস্কার করার এই যন্ত্রটি স্থাপনের পর আপনি অলিফিন্স থেকে পাচ্ছেন ১ বছরের বিক্রয়ত্তর সেবা। এছাড়া যেকোন প্রয়োজনে এই কোম্পানির একদল দক্ষ কর্মী সদা প্রস্তুত আপনাকে সেবা প্রদান করতে।আপনি তাদের একজন ক্লাইন্ট হোন আর না হোন তারা আপনাকে ফ্রিতে সেবা প্রদান কিংবা যেকোন পরামর্শ দিতে এতোটুকু দ্বিধাবোধ করবে না।
ধন্যবাদ।